অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে জাতি এক কৃতি সন্তানকে হারালো: জাতীয় ঐক্যফ্রন্ট

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক: অধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। বৃহস্পতিবার (১৪ মে) জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর সই করা এক শোক বার্তায় গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী প্রয়াত আনিসুজ্জামানের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় বলা হয়, একুশে পদক ও স্বাধীনতা পদক প্রাপ্ত এই গুণী শিক্ষাবিদের মৃত্যুতে জাতি এক কৃতি সন্তানকে হারালো। শিক্ষা ক্ষেত্রে এই গুণী ব্যক্তিত্বের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছেন-জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেল চারটা ৫৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএসএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিসুজ্জামান। বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হলেও রাতে জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। ফলে শ্রদ্ধাঞ্জলি ও জানাজার সিদ্ধান্ত থেকে সরে আসে পরিবার।