অবশেষে বিয়ের আগেই মৃত সন্তান প্রসব, দুলাভাই আটক

প্রকাশিত

শেখ সাইফুল ইসলাম কবির,বাগেরহাট: যে বয়সে একজন শিশুর মায়ের আঁচলের স্নেহে থাকার কথা, সেই বয়সে মা হয়ে চরম বিপাকে পড়েছে বাগেরহাটের মোরেলগঞ্জে  নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গুলিশাখালী গ্রামের এক তরুণী।বিয়ের আগেই সন্তান প্রসব করেছেন এক তরুণী(১৭)। এ ঘটনায় তরুণীর দুলাভাই রুবেল হাওলাদারকে আটক করেছে পুলিশ।

এদিন ভোর ৫টার দিকে ওই গ্রামের পিত্রালয়ে তরুণী একটি মৃত মেয়ে সন্তান প্রসব করেন।রবিবার বিকেল  দিকে বাগেরহাটের মোরেলগঞ্জে  নিশানবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গুলিশাখালী গ্রাম থেকে পুলিশ রুবেল হাওলাদারকে(২৫) আটক করে।

বেলা বাড়ার সাথে সাথে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা ওই বাড়িতে ভিড় করেন এবং সকলকে অবরুদ্ধ করে রাখেন। এক পর্যায়ে ওই তরুণী জানান, দুলাভাইয়ের সাথে অবৈধ মেলামেশায় তার গর্ভে সন্তান আসে। এ খবর জানার পরে স্থানীয়রা দুলাভাই রুবেলকে ধরে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে ঘটনাস্থল থেকে এসআই দিপংকর বলেন, তরুণীর শিকারোক্তিমতে তার দুলাভাই রুবেলকে আটক করা হয়েছে। একই সাথে নবজাতকের মৃত্যুর সময় ও কারন জানার জন্য পোস্টমর্টেম করাতে মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।