আজ বিএনপির সাবেক মহাসচিব মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের স্ত্রী বেগম সাহেরা হোসেনের ৩য় মৃত্যু বার্ষিকী

প্রকাশিত

আসিফ সোহান: বিএনপির ক্রান্তিকালের কান্ডারি সাবেক মহাসচিব দেশের বরেণ্য রাজনীতিবিদ মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের স্ত্রী বেগম সাহেরা হোসেনের আজ ২০ মে ২০২০ ৩য় মৃত্যু বার্ষিকী করোনা ভাইরাসের কারনে সৃষ্ট উদ্ভৃত্ত পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে যথাযথভাবে পালন করা হবে। ২০১৭ সালের এই দিনে মরহুমা বেগম সাহেরা হোসেন ঢাকার স্কয়ার হাসপাতালে কয়েকদিন লাইফ সাপোর্টে থাকার পর ইন্তেকাল করেন।

মৃত্যুর সময় তিনি চার ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গিয়েছিলেন। মরহুমা বেগম সাহেরা হোসেন আমৃত্যু বীর মুক্তিযোদ্ধা, একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক, সৎ, সাহসী ও প্রাজ্ঞ রাজনীতিবিদ মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের সুসময়ে-দুঃসময়ে সার্বক্ষণিকভাবে পাশে থেকে দেশ ও জনগনের সেবায় অনুপ্রেরণা যুগিয়ে গিয়েছেন। একজন যোগ্য মা হিসেবে তিনি তাঁর সন্তানদের উচ্চশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলেছেন।

তাঁর মৃত্যুবার্ষিকীতে সামাজিক দুরত্ব বজায় রেখে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে তাঁর প্রতিষ্ঠিত মসজিদের পাশেই মরহুুুম খোন্দকার দেলোয়ার হোসেনের কবরের পাশে তাঁর শায়িত কবর জিয়ারত, মসজিদে কোরান শরীফ খতম, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে পরিবারবর্গ, স্থানীয় এলাকাবাসী ছাড়াও শুভাকাঙ্ক্ষীরা অংশগ্রহণ করবেন।