বিভাগ - সারাদেশ

আমরা মুক্তিযোদ্ধার সন্তান বালাগঞ্জ উপজেলা কমিটি গঠন

প্রকাশিত

আমরা মুক্তিযোদ্ধা সন্তান বালাগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ৩০ নভেম্বর শনিবার এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলা সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমন ও সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়া স্বাক্ষরিত ১০৮ (৪) নং স্মারকে এক বিজ্ঞপ্তিতে মো. আতিকুর রহমানকে সভাপতি ও মো. ফখরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মৌলানা মো. আব্দুল আলী ও মো. জসিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আফজল হোসেন ও মো. শাহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজ কুমার শিমুল, সহ সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল মিয়া ও মো. তুরণ মিয়া, অর্থ সম্পাদক দেবাষীষ দাস দীপ, সহ অর্থ সম্পাদক মোছাঃ রুনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন, শ্রম ও জনশক্তি সম্পাদক মো. আব্দুল আহাদ, সমাজকল্যাণ সম্পাদক মো. শাহনুর মিয়া, মহিলা সম্পাদক সুলতানা বেগম, দপ্তর সম্পাদক মো. অলি আহমদ, ক্রীড়া সম্পাদক মো. ইয়াছিন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক অলক দাস, শিল্প ও বাণিজ্য সম্পাদক তাপস নমশ্র“দ, ধর্ম বিষয়ক সম্পাদক মৌলানা রুবেল মিয়া, আইন বিষয়ক সম্পাদক মো. মাসুদ কায়সার (মিঠু), তথ্য ও গবেষণা সম্পাদক মো. রাকিব আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. আছকর আলী, সদস্য মো. কামাল মিয়া, মো. খালিক মিয়া, মো. রোসন উদ্দিন, মো. আজমল আলী, মো. জালাল মিয়া, মো. জানু মিয়া, মো. নিজাম উদ্দিন ও মো. শফিক আলী।

সিলেট জেলা সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়ার পরিচালনায় কমিটি গঠন অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, বালাগঞ্জ উপজেলায় এই কমিটি মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ করে স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং বালাগঞ্জ এই কমিটির সফল কার্যক্রমের মাধ্যমে সংগঠনের সুনাম আরো বৃদ্ধি পাবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি দেওয়ান মো. মঞ্জুর আহসান, সহ সভাপতি মাহফুজ আহমদ রাজু, দুলাল আহমদ, সহ সাধারণ সম্পাদক শাহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সুজন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা সম্পাদিকা লুৎফুন নেছা বেগম, সমবায় সম্পাদক আপন আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সাব্বির আহমদ সাদি, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজিব আহমদ, সদস্য মনি বেগম, রিতা আক্তার।