আর বিতর্ক নয়, এখন ইসির নিরপেক্ষতা দেখতে চাই : তা‌বিথ

প্রকাশিত

নিজস্ব প্রতি‌বেদক: ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নে বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল বলেছেন, আর বিতর্ক নয়, এখন সুষ্ঠ ও নির‌পেক্ষ নির্বাচন অনুষ্ঠানে আমরা নির্বাচন কমিশনের পদক্ষেপ দেখতে চাই। রোববার দুপুর ১২টায় মিরপুর বিআর‌টিএ এলাকায় গণসং‌যোগকা‌লে তি‌নি এ কথা ব‌লেন। এসময় তিনি সকল ষড়যন্ত্র রু‌খে দি‌য়ে গণতন্ত্র রক্ষায় আগামী ১ ফেব্রুয়া‌রি ভো‌টের লড়া‌ইয়ে বিজয়ী হ‌তে সবাইকে ঐক্যবদ্ধ হ‌ওয়ার আহ্বান জানান।

এর আগে ঢাকা সি‌টি কর‌পোরশ‌নের দুই মেয়র প্রার্থীসহ দ‌লের নেতাকর্মী‌দের নি‌য়ে শহীদ প্রে‌সি‌ডেন্ট জিয়াউর রহমা‌নের মাজা‌রে ফুল দি‌য়ে শ্রদ্ধা জানান বিএন‌পি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএন‌পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমা‌নের ৮৪তম জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে এ শ্রদ্ধা জানা‌নো হয়।

তা‌বিথ আউয়াল ব‌লেন, নির্বাচন ক‌মিশন শিডিউল ঘোষণা থে‌কেই বিতর্ক সৃ‌ষ্টি ক‌রে‌ছে। আমরা এখনও দেখ‌তে চাই নির্বাচন ক‌মিশন সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচন দি‌তে কি কি পদ‌ক্ষেপ নেয়। আমরা সে‌দি‌কে তা‌কি‌য়ে আছি।

‌তি‌নি ব‌লেন, স্বরস‌তী পূজা উপল‌ক্ষে নির্বাচন ২ দিন পি‌ছি‌য়ে দেয়া হয়ে‌ছে। একই সা‌থে এসএস‌সি পরীক্ষাও পি‌ছি‌য়ে‌ছে। যে কার‌ণে পরীক্ষার্থীরা ম‌নঃক্ষুণ্ণ হ‌তে পা‌রে। তা‌দের জন্য দুঃখ প্রকাশ কর‌ছি।

‌গণসংযোগকালে উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নুল আবেদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসান, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।