আস্থাহীনতার কারণে ভোটার উপস্থিতি খুব কম: কামাল হোসেন

প্রকাশিত

এওয়ান নিউজ: জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়কারী এবং গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, ভোটার উপস্থিতি খুবই কম। দুই হাজার ৬০০ ভোটারের মধ্যে সাড়ে ১০টা পর্যন্ত ১০০ ভোটও পড়েনি, এটা জনগণের আস্থাহীনতা।

ঢাকা সিটি নির্বাচনে দক্ষিণের ভোটার ড. কামাল হোসেন। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটে ভিকারুননিসা নূন স্কুলে ভোট দিতে এসে তিনি বলেন, ‘আমরা চাই, সবাই ভোট দিতে আসুক।’ ইভিএম পদ্ধতির বিষয়ে তিনি বলেন, ‘আমি নিজেই দেখলাম ইভিএম পদ্ধতি খুবই জটিল। অনেক সময় লাগছে।’ ভোটের পরিবেশ সম্পর্কে ড. কামাল বলেন, ‘আমরা অনেক অভিযোগ পাচ্ছি। অনেক কেন্দ্র থেকে পোলিং এজেন্ট বের করে দেওয়া হয়েছে।’

এর আগে সকাল সোয়া ১০টায় কেন্দ্রে ঢুকে তিনি তিন তলায় যান। ৮২ বছর বয়সী ড. কামাল হোসেন এসময় দোতালার সিঁড়িতে বসে কিছুক্ষণ বিশ্রাম নেন। এরপর ১০টা ২৫ মিনিটে তিনি তিন তলার ভোটকক্ষে প্রবেশ করেন। এই সময় তিনি আঙুলে ছাপ দিয়ে তার ভোটার আইডি নম্বর ৩৬১ মেলানোর চেষ্টা করেন। বয়সের কারণে আঙুলের ছাপ মিলছিল না। এরপর সহকারী প্রিজাইডিং অফিসার কাউসার-ই জাহান তার আইডি নম্বর মিলিয়ে আঙুলে ছাপ দিয়ে আইডি মেলান। এরপর ড.কামাল হোসেন ভোট প্রদান করেন।