ইনসান এইডের উদ্যোগে ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, দেশের এই কঠিন সময়ে প্রবাসী বাঙালীরা অসহায়দের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। প্রবাসীরা করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে দেশের মানুষের কথা চিন্তা করে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বর্তমান সরকারের দেশের এই কঠিন সময়েও অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি তিনি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার এবং করোনা ভাইরাস বিষয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

৪ এপ্রিল শনিবার দুপুরে ইনসান এইডের উদ্যোগে সিলেট সদর উপজেলার শাহপরানস্থ ইসলামাবাদে ইনসান এইড অফিস প্রাঙ্গনে ঘরবন্দি অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

ইনসান এইডের ওভারসীজ ডেভেলপমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার নুর উদ্দিনে সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন শামীমের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার কবির আহমদ, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সরক্ষিত মহিলা মেম্বার সাজেদা বেগম, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট রঞ্জন চন্দ্র ঘোষ, মোতাওয়াল্লী আব্দুল খালিক, মাস্টার তবারক আলী, নুর আনসারী, মির্জা হোসেন চৌধুরী, সুহেল আহমদ, মান্না আহমদ, সাইম আহমদ নুরুল, ওলি, ইমন, মুরাদ, মিজান, মুন্না, রাহী প্রমুখ।