বিভাগ - সারাদেশ

ঈদ শেষ থেমে নেই মেয়র রিটন

প্রকাশিত

মোঃ ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর: করোনাভাইরাসের কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁনের আহবানে- মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটনের নিজ তহবিল থেকে, গতকাল ৩০শে মে শনিবার মেহেরপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের দিঘির পাড়ায় ঈদের আমেজ শেষ না হতেই দুই শতাধিক অসহায় কর্মহীন পরিবারের মাঝে, বাড়িতে বাড়িতে গিয়ে নিজ উদ্দেগ্যে খাদ্য সামগ্রী তুলে দিলেন- পৌর মেয়র রিটন।

তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ আজ কর্মহীন হয়ে পড়েছে। এজন্যই ধনী-দরিদ্র থেকে শুরু করে দলমত নির্বিশেষে কর্মহীন অসহায় পরিবারের কাছে প্রতিদিনের ন্যায় ৫ নং ওয়ার্ডের দিঘির পাড়ায় অলি-গলিতে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়ার চলমান রাখলেন- পৌর মেয়র রিটন।

এছাড়াও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনের নির্দেশে, প্রতিদিন পৌরসভা কর্তৃক শহরের সেন্টার মাইক গুলোতে করোনাভাইরাস (কভিড-১৯) সম্পর্কে জনসচেতনামূলক সতর্কবার্তা প্রচারের কার্য অব্যাহত রয়েছে।

এসময় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে উপস্থিত ছিলেন- মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাফর ইকবাল সহ স্থানীয় ওয়ার্ড ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ।