উপমন্ত্রী শামীমের নির্দেশে অসহায়দের মাঝে রাজনগরে আবু আলেম মাদবর খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য, রাজনগর ইউনিয়নের গরীব-দুঃখী-মেহনতী মানুষের আপনজন, বিশিষ্ট সমাজ সেবক আবু আলেম মাদবরের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় ২ শতাধিক পরিবার’কে চাল-ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পরে দলীয় নেতাকর্মীরা এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়। এসময় উপস্থিত ছিলেন, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক হোসেন দাদন মীরবহর, সাধারন সম্পাদক মজিবুর রহমান মেলকার, সহ-সভাপতি হাকিম সরদার, ইউপি সদস্য মামুন খান, যুবলীগ নেতা মাসুদ রাড়ী, শওকত মাদবর, রাজনগর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সোবহান হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা ও রাজনগর ইউনিয়নের আহবায়ক স্বপন দেওয়ান প্রমূখ।

এ ব্যাপারে বিশিষ্ট সমাজ সেবক আবু আলেম মাদবর বলেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে আমি রাজনগর ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ করে চলছি। আর এই করোনা আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারের জন্য জননেতা একেএম এনামুল হক শামীমের নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে রাজনগর ইউনিয়নের প্রায় ২ শতাধিক কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি। এছাড়াও আজ আমার জন্মদিন। এজন্য বিভিন্নভাবে যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।