বিভাগ - বিনোদন

একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি: বুবলী

প্রকাশিত

বিনোদন ডেস্ক: টানা ১১টা ছবিতে প্রায় চার বছরে শাকিব খানের নায়িকা হিসেবে ছিলেন শবনম বুবলী। সম্প্রতি প্রথমবারের মত নতুন কোনো নায়কের বিপরীতে অভিনয় করছেন ঢাকাই ছবির এই নায়িকা। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে নায়ক নিরবের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। টানা শুটিংয়ে ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে।

তবে বেশিদিন শাকিব ছাড়া থাকতে হয়নি বুবলীকে। ক্যাসিনোর পাশাপাশি তিনি শাকিবের ‘বীর’ ছবির শুটিংয়ে কাজ শুরু করেছেন। শাকিব খান থেকে বেরিয়ে প্রথম নায়ক নিরব এর সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে বুবলী বলেন, নিরব একজন অমায়িক মানুষ। শুধু নিরবই না, এই ছবির কাজের মধ্য দিয়ে তাসকিন রহমানের সঙ্গেও প্রথম কাজ হচ্ছে। তিনজনই দারুণ উপভোগ করে কাজটি করছি।

এই ছবিতে কাজ করার আগে শাকিবের অনুমতি বা পরামর্শ নিয়েছেন কিনা, এমন প্রশ্নের জবাবে পাসওয়ার্ড খ্যাত এই নায়িকা বলেন, শাকিব খানের পরামর্শ থাকতেই পারে। আবার আমারও তো কাজের স্বাধীনতা আছে। আমি শাকিব খানের সঙ্গে যে মানের কাজ করেছি, বাইরে সেই মানের কাজের জন্য অপেক্ষা করছিলাম। তবে যেহেতু দীর্ঘদিন শাকিব খানের বিপরীতে কাজ করছি, তার উপদেশ–পরামর্শ খুবই গুরুত্বপূর্ণ আমার জন্য।

চলচ্চিত্র অঙ্গনে অনেকে বলছে শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্ক অবনতি হয়েছে। আগামী ছবিগুলোতে আপনি আর তাঁর নায়িকা হিসেবে থাকছেন না। আসল ঘটনা কী?

এদিকে শাকিবের সাথে সম্পর্কের অবনতি হওয়ার কারণ বুবলী আর নতুন ছবিতে ডাক পাচ্ছেন না, এমন গুজবের জবাবে এই নায়িকা বলেন, আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পরপর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি।