বিভাগ - সারাদেশ

এতিম শিশুরা পেলো শীতের পিঠা

প্রকাশিত

এওয়ান নিউজ: সিলেট ছোটমণি নিবাসের এতিম সোনামণিদের সঙ্গে নিয়ে পিঠা উৎসবের আয়োজন করেছে সমকাল সুহৃদ সমাবেশ সিলেট ও অ.এস ফুড। রোববার (১৯ জানুয়ারি) বিকাল ৪ টায় নগরীর বাগবাড়ি ছোটমণি নিবাসে সমকাল সুহৃদ সমাবেশ সিলেট ও অ.এস ফুডের যৌথ সহযোগিতায় এ উৎসব অনুষ্ঠিত হয়।

পিঠা উৎসব অনুষ্ঠানে সমকাল সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসু বলেন, সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করতে সুহৃদ সমাবেশ প্রতিশ্রুতিবদ্ধ! আমরা বিগত দিনেও তাদের সঙ্গে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। আমরা চাই সমাজের সকল স্থরের মানুষের মতো এই এতিম সোনামণিরাও সব ধরনের সুযোগ সুবিধা নিয়ে বড় হোক৷ চলতি বছর আমরা ৪০ জন এতিম শিশুকে নিয়ে পিঠা উৎসব করেছি৷ ভবিষ্যতে আরও বেশি পরিমাণ সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের নিয়ে পিঠা উৎসব করার চেষ্টা করবো।

অ.এস ফুডের ব্যবস্থাপনা পরিচালক ও সুহৃদ সমাবেশ সিলেটের সাংগঠনিক সম্পাদক সজীব চৌধুরী বলেন, সমকাল সুহৃদ সমাবেশ সিলেটের সঙ্গে এইরকম কাজে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। এতিমদের মুখে পিঠা তুলে দিতে পারাটা আমাদের বড় সার্থকতা। ভবিষ্যতে অ.এস ফুড সুহৃদ সমাবেশের সঙ্গে এরকম মানবিক কাজে কাজ করবে।

পিঠা উৎসবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমকাল সুহৃদ সমাবেশ সিলেটের সহসভাপতি সুজিত দাশ, সুহৃদ তারেক রহমান মঞ্জু, লাঙ্গলজাম দীপংকর , তমালিকা দত্ত এবং হাদিকা-তুল-জান্নাত চৌধুরী প্রমুখ।