বিভাগ - বিনোদন

এবার ঈদুল ফিতরের চাঁদ উঠার আগেই ববিকে দেখবেন দর্শক!

প্রকাশিত

বিনোদন ডেস্ক: গাউন ও গহনায় জমকালো সাজে দুহাত ভরে মেহেদীর আলপনা লাগিয়ে দর্শকদের সামনে হাজির হবেন ‘নোলক’ ছবির নায়িকা ইয়ামিন হক ববি। আর সেটা আসছে ঈদুল ফিতরের চাঁদ উঠার আগেই!

না, নতুন কোনো ছবিতে নয়। বরং রুপালী পর্দায় ব্যস্ততার ফাঁকে নতুন একটি বিজ্ঞাপনে হাজির হতে চলেছেন এই চিত্রনায়িকা। বিজ্ঞাপনটি মেহেদীর। যা আসছে ঈদকে টার্গেট করে নির্মিত! এর আগে পাওয়ার এনার্জি ড্রিংস, ওয়ালটন, ওয়ারিদ টেলিটকমসহ একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন ববি।

নতুন বিজ্ঞাপনটি প্রসঙ্গে তিনি বলেন, পণ্যটি হচ্ছে এলিট মেহেদীর। বড় আয়োজনের কাজ, কনসেপ্টও চমৎকার। ঢাকার অদূরে একটি রিসোর্টে ২২ জানুয়ারি বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। ঈদকে টার্গেট করেই নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি।

এর আগে এলিট মেহেদীর বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন পূর্ণিমা, মেহজাবীন, নুসরাত ফারিয়া, সাকিরা। বিজ্ঞাপনগুলো দর্শক নন্দিত হয়েছিল। এবার যোগ হলেন ববি। তিনিও আশা করছেন, আসন্ন রমযানের সময় থেকে প্রচারে এলে দারুণ কিছু হবে। বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে বি হ্যাপি এন্টারটেনমেন্টের ব্যানারে। সুপারভাইস করেছেন প্রযোজক সাকিব সনেট।

তিনি বলেন, বিয়ের আয়োজন বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। ববির সঙ্গে ৬০ জনের মতো ড্যান্সার কাজ করেছে। এখানে জিঙ্গেল দিয়েছেন তাসনিম আনিকা, মিউজিক আবরাল সাহিরের। বিজ্ঞাপনটি নির্মাণে ছিলেন রাকিব আহমেদ, কোরিওগ্রাফি করেছেন খালেদ মাহমুদ এবং জেমি মাহমুদ।