এমপি মান্নানের ইন্তেকালে ন্যাপ-এনডিপি-সহ বিভিন্ন সংগঠনের শোক

প্রকাশিত

এওয়ান নিউজ: বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মান্নানের ইন্তেকালে গীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আব্দুল মান্নানের আরো শোক প্রকাশ করেছেন জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলন আহ্বায়ক গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক মো. মহসিন ভুইয়া, বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ন্যাপ সমন্বয়কারী মো. কামাল ভুইয়া, বাংলাদেশ যুব ন্যাপ সমন্বয়কারী বাহাদুর শামিম আহমেদ পিন্টু, বাংলাদেশ মহিলা ন্যাপ সমন্বয়কারী সাদিয়া ইসলাম ইমন, ভাসানী সাহিত্য-সাংস্কৃতিক পরিষরেদর সমন্বয়কারী কবি মতিয়ারা চৌধুরী মিনু, মুক্তিযুদ্ধের প্রজন্ম সমন্বয়কারী গোলাম মোস্তাকিন ভুইয়া।

উল্লেখ্য, শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে আব্দুল মান্নান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আবদুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।