বিভাগ - সারাদেশ

এস. আর ক্রেস্ট এন্ড মেটালিক উদ্বোধন করলেন সাবেক মেয়র কামরান

প্রকাশিত

সিলেট প্রতিনিধি: সিলেট নগরীর তালতলার সুরমা টাওয়ারে এস. আর ক্রেস্ট এন্ড মেটালিক এর শুভ উদ্বোধন করা হয়েছে। ১৮ নভেম্বর সোমবার এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন কামরান। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ব্যবসায় সফলতার চাবিকাঠি। সফল ব্যবসায়ের মাধ্যমে একজন মানুষ সমাজের প্রতিষ্ঠিত লাভ করতে সক্ষম হন। গ্রাহকদের সেবা দেওয়ার মাধ্যমে অনেক সম্মান ও আশির্বাদ অর্জন করা যায়। তাই প্রত্যেক ব্যবসায়ীকে সৎভাবে ব্যবসা করা উচিত। পাশাপাশি তিনি এস. আর ক্রেস্ট এন্ড মেটালিক এর উত্তোরত্তর সফলতা কামনা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিশেষ অতিথি ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা বিধান সাহা, বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর রফিক উদ্দিন, ইউনাইটেড ক্লাবের সাধারণ সম্পাদক মাসুক আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সাধারণ সম্পাদক এমর“ল হাসান, সহ সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী ময়নুল হক ইলিয়াছি দিনার, যুগ্ম সম্পাদক গোলাম হাছান চৌধুরী সাজন, প্রতিষ্ঠানের সত্ত¡াধিকারী সায়েম আহমদ ও মহি উদ্দিন রাসেল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় সম্পাদক ইমরান জাকির, মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সালাহ উদ্দিন পারভেজ, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ চৌধুরী নয়ন, সাবেক ছাত্রনেতা কামর“ল ইসলাম সুমন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য কাশেম চৌধুরী, মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ. কে. এম. মাহমুদুল হাসান সানি, সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমন, মহানগর ছাত্রলীগ নেতা রাজেশ সরকার, নাঈম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শাহীনুল ইসলাম, তারেক আহমদ, মাছুম আহমদ, নয়ন চন্দ্র ধর, দেওয়ান হাফিজ, খান রাসেল, দেবাশীষ তালুকদার, ইমন আহমদ, আব্দুল মুমিন লাহিন, নিয়াজ, সবুজ আহমদ, জয় দত্ত।