বিভাগ - বিনোদন

ঐশ্বরিয়া-আরাধ্য’র করোনা মুক্তির শোনামাত্রই কেঁদে ফেলেন অমিতাভ বচ্চন

প্রকাশিত

বিনোদন ডেস্ক: স্বস্তি ফিরেছে বচ্চন পরিবারে। এরই মধ্যে করোনাকে জয় করে ঘরে ফিরেছেন ঐশ্বরিয়া ও আরাধ্য। সোমবার (২৭ জুলাই) বিকালেই মা-মেয়ের করোনা নেগেটিভ হওয়ার খবর সামনে আসে।

যদিও এখনও করোনার সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অমিতাভ ও অভিষেক। দুজনেই ভর্তি রয়েছেন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। গত ১১ জুলাই করোনা ধরা পড়ে বিগ বি ও জুনিয়র বচ্চনের। এর পরের দিন ঐশ্বরিয়া, আরাধ্য’র করোনা রিপোর্টও পজিটিভ আসে। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় শুরুতে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তারা। কিন্তু ১৭ জুলাই নিশ্বাস নিতে কষ্ট হওয়ায় কন্যাসহ মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন ঐশ্বরিয়া।

তবে এখন মা-মেয়ে দুজনই সুস্থ। পুত্রবধূ ও নাতনির শরীরে এখন আর কোভিড ১৯ এর কোনো অস্তিত্ব নেই- এই খবর জানা মাত্রই আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি নিজেই জানিয়েছেন, এই খবর শোনামাত্রই কেঁদে ফেলেন তিনি।

উচ্ছ্বসিত অমিতাভ টুইট পোস্টে লেখেন, ‘আমাদের আরাধ্য ও তার মা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আমি নিজের চোখের জল ধরে রাখতে পারছি না। ভগবান আপনার অশেষ কৃপা। ’সোমবার (২৭ জুলাই) বিকেলে টুইটে অভিষেক জানান, সকলের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এই ঋণ কখনো ভোলবার নয়।

হাসপাতাল ওয়ার্ড থেকে সামাজিকমাধ্যমে ভীষণরকমভাবে সক্রিয় অমিতাভ। টুইটারের পাশাপাশি নিয়মিত ব্লগ লিখছেন তিনি। জানাচ্ছেন কীভাবে কাটছে সময়, রাতের অন্ধকারে। ভক্তদের আকুল প্রার্থনাকেও বারবার সম্মান জানিয়ে টুইট করছেন তিনি।