করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারীদের জন্য দোয়া করলো ওলামা লীগ

প্রকাশিত

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারী আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য দোয়া করেছেন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ। মঙ্গলবার ( ৭ জুলাই) তোপখানা রোডে এ দোয়ার আয়োজন করে সংগঠনের নেতারা।

এসময় তারা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসারতদের জন্য দোয়া করেন। যাতে তারা দ্রুত সুস্থ হয়ে উঠেন। দোয়া ও মুনাজাতের পূর্বে ওলামা লীগের নেতারা বলেন, মানুষের কল্যাণে কাজ করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে যারা মৃত্যুবরণ করেছেন আল্লাহ তাদেরকে জান্নাতবাসী করুন। আর যারা অসুস্থ হয়েছেন তাদেরকে শেফায়ে দান করুন।

দোয়ার মাহফিলের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করা হয়। তার দোয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য নেক হায়ত এবং সুস্থ কামনা করা হয়।

দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী, যুগ্ম আহবায়ক ক্বারী মাওলানা আসাদুজ্জামান, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মাওলানা আলতাফ হোসেন চৌধুরী, হাফেজ কাজী ফয়েজুর রহমান,মুফতী আব্দুল আলিম বিজয়নগরী, মাওলানা কাজী মুখলেছুর রহমান, হাফেজ হাফিজুর রহমান, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, হাফেজ তোফায়েল, হাফেজ সফিকুল ইসলাম ও মৌলভী রিপনসহ অনেক।