করোনায় প্রাণ গেল এমি ও গ্র্যামি জয়ী সংগীতশিল্পী অ্যাডাম শেলিংগারের

প্রকাশিত

বিনোদন ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল এমি ও গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী সংগীতশিল্পী অ্যাডাম শেলিংগারের (৫১)। বুধবার (১ এপ্রিল) নিউইয়র্কের একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। বেশ কিছুদিন ধরে কৃত্রিম উপায়ে তার শ্বাস-প্রশ্বাস চলছিল।

এই গায়ক ও গীতিকারের ব্যক্তিগত আইনজীবী জোস গ্রিয়ার মার্কিন সংবাদমাধ্যমে তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন। তবে কবে এবং কোথায় তিনি করোনায় আক্রান্ত হয়েছেন তা জানানো হয়নি।

বেশ কয়েকটি টেলিভিশন শো’তে হাস্যরসাত্মক গান লিখে অ্যাডাম ১০বার এমি অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন। আর পুরস্কার জিতেছেন তিনবার। এছাড়া তার ঝুলিতে রয়েছে গ্র্যামি অ্যাওয়ার্ডও।

এছাড়া টম হ্যাঙ্কস পরিচালিত ‘দ্যাট থিং ইউ ডু’ সিনেমায় গান লিখে ১৯৯৭ সালে অ্যাকাডেমি পুরস্কারেও (অস্কার) গীতিকার হিসেবে মনোনীত হয়েছিলেন তিনি। নিজের ব্যান্ড ফাউন্টেইন অব ওয়েইন এবং টেলিভিশন শো ক্রেজি এক্স-গার্লফ্রেন্ড’র জন্য বেশ জনপ্রিয় ছিলেন অ্যাডাম।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সম্প্রতি করোনা ভাইরাস থেকে সুস্থ হওয়া অস্কারজয়ী নন্দিত অভিনেতা ও নির্মাতা টম হ্যাঙ্কস। টুইটারে তিনি লেখেন, কোভিড-১৯’র কারণে অ্যাডামকে হারালাম। বিষয়টি আমাকে ভীষণ কষ্ট দিচ্ছে।