করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জে যুবকের মৃত্যু, শেষকৃত্য সম্পন্ন করলেন পুলিশ

প্রকাশিত

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকে:–করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জের সুমন মোহন্ত নামে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। সুমন মোহন্ত গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত হিন্দুপাড়ার আনন্দ মোহন্তের পুত্র।

স্থানীয় সুত্রে জানাগেছে, সুমন মোহন্ত প্রাণ আরএফএল এর সিলেটের শায়েস্তাগন্জ শাখায় বিক্রয়কর্মী হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত রয়েছেন। সিলেটে কর্মরত অবস্থায় গত তিনদিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা জনিত কারনে অসুস্থ হয়ে পরার খবর পেয়ে গতকাল ৩১ মে রবিবার সুমনের স্ত্রী ও বাবা সিলেট পৌঁছায়।

সুমনের অবস্থা আশঙ্কাজনক দেখে ও কোম্পানির তেমন কোনো সহযোগিতা না পেয়ে সুমনের স্ত্রী ও বাবা তাকে ৩১ মে রাতেই মাইক্রোযোগে নিয়ে সিলেট থেকে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। আসার পথে আজ ০১লা জুন সকাল অনুঃ ১০.৩০ এ সিরাজগন্জ এলাকায় পৌঁছালে সুমন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা মজিদুল ইসলাম জানিয়েছেন বিষয়টি আমরা জানতে পেরে পরিবারটির সাথে যোগাযোগ করে মৃত ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানিয়েছেন পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মিও উপস্থিতিতে বিকেলে দরবস্ত হিন্দু পাড়াস্হ পারিবারিক শ্মশানে হিন্দুরীতি অনুযায়ী সুমনের শেষকৃত্য সম্পুর্ন করার প্রক্রিয়া চলছে।