করোনা মহামারীর মধ্যেই প্রায় ৩২ লক্ষ মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছাতে পেরেছি: শহীদুল ইসলাম বাবুল

প্রকাশিত

ফরিদপুরের নগরকান্দা- সালথা- কৃষ্ণপুর’ কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ উপহার বিতরণ

ফরিদপুর প্রতিনিধি: শহীদুল ইসলাম বাবুল বলেন, শত নির্যাতনের পরেও বিএনপি এখনো বাংলাদেশের মানুষের পাশেই রয়েছে, এই করোনা মহামারীতে এখন পর্যন্ত আমরা ৩১ লক্ষ ২৭ হাজার ৬৯৩টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছি এবং এ কর্মসূচি সারাদেশে এখনো অব্যাহত রেখেছি, ইনশাআল্লাহ আমরা শেষ পর্যন্ত জনগণের পাশে থাকবো। তিনি আরো বলেন, এছাড়া ড্যাব ও জিয়াউর রহমান ফাউন্ডেশন যৌথভাবে প্রায় ৭৫টি বেসরকারি মেডিক্যালে চিকিৎসকদের জন্য পূর্ণাঙ্গ পিপিই ও নিরাপত্তা ইকুপমেন্ট সরবরাহ করেছি। সেই সঙ্গে অনলাইনের মাধ্যমে ড্যাবের চিকিৎসকরা সারাদেশের সাধারণ মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে ।

আজ শুক্রবার ফরিদপুরের নগরকান্দা- সালথা- কৃষ্ণপুর’- এর কর্মহীন, অসহায় মানুষের মাছে ত্রাণ সহায়তা ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল এসব কথা বলেন।

মহান রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করে তিনি আরো বলেন, এই দুর্যোগ মহামারীর মধ্যেও আমার প্রিয় ‘নগরকান্দা- সালথা- কৃষ্ণপুর’- এর অসহায় মানুষ ও দলীয় নেতা কর্মীদের পাশে থাকবার সুযোগ দিয়েছেন এজন্য কৃতজ্ঞতা জানাই আমার প্রিয়নেতা ও প্রিয় ব্যাক্তিত্ব জনাব তারেক রহমানের প্রতি। তার নির্দেশেই অনুপ্রেরনা ব্যতিরেকে এই বৈরী সময় ও বাস্তবতায় আজকে কমপক্ষে ২০০০ (দুই হাজার) মানুষের ঘরে ঈদের এই উপহার পৌঁছানো আমার পক্ষে সহজ হতো না।

শহীদুল ইসলাম বাবুল আরো বলেন, এই খাদ্য সহায়তা সামগ্রী মানুষের কাছে পৌঁছে দেবার জন্য আমাদের এলাকার বিএনপি ও অঙ্গ দলের সকলের কাছেও আমি কৃতজ্ঞ। আমি চেষ্টা করেছি- আমার সামর্থের সবটুকু উজার করে দিতে।

নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আছাদুজ্জামান আসাদ এর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপি নেতা রফিকুজ্জামান অনু, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সহ-সভাপতি আইয়ুব মুন্সী ,যুগ্ম সাধারন সম্পাদক আঃ সাত্তার মন্ডল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা হাসিবুল হাসান লাবলু, সালথা উপজেলা বিএনপির সহ সভাপতি ফরিদুর রহমান, ফরিদপুর জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, নগরকান্দা উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, ,নগরকান্দা পৌর বিএনপির সহ সভাপতি বিল্লাল হোসেন মোল্লা,নগরকান্দা উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক কাজী বাবুল, বিএনপি নেতা আঃ ওদুদ মিয়া, ডাঙ্গী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ইদ্রিস আলী মাতুব্বর, ফুলসুতি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মনিরুজ্জামান মিয়া, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, নগরকান্দা উপজেলা কৃষকদলের সাধারন সম্পাদক আলমগীর হোসেন,নগরকান্দা উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বুলবুল, যুবদল নেতা রফিকুল ইসলাম, সাইফুল আলম শান্ত, জাহিদুল ইসলাম জাহিদ, জিয়াউর রহমান জিয়া,সজিব ঘোষ, সাইফুল ইসলাম সাইফ, মেরাদ তালুকদার, জাহাঙ্গীর হোসেন ইয়াদ, ছাত্রদল নেতা আবির আজাদ,ইমরান নাজির, আবু কায়েস ,মহিনউদ্দীন, রাকিবুল ইসলাম ,রফিকুল ইসলাম ঝন্টু সহ নগরকান্দা উপজেলা ও পৌর বিএনপি এবং সালথা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অন্যান্য অংগসংগঠনের নেতৃবৃন্দ ।