বিভাগ - সারাদেশ

কর্ণফুলীতে প্রেমিকের হাত ধরে এক সন্তানের জননী উধাও!

প্রকাশিত

চট্টগ্রাম প্রতিনিধি: প্রেমিক হৃদয় (২১) নামে এক যুবকের হাত ধরে এক সন্তানের জননী উম্মে হাবিবা কলি (২৫) তার স্বামী সন্তানকে ফেলে পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় (২০ নভেম্বর) বুধবার রাত সাড়ে ৭টায়। এ ঘটনায় স্ত্রীর সন্ধান চেয়ে রাতে তার স্বামী কর্ণফুলী থানায় জিডি করতে গেলেও ২৪ ঘন্টা অপেক্ষার কথা জানান পুলিশ। উম্মে হাবিবা কলি উপজেলার ইছানগর জাগির মেম্বার বাড়ির মো. নাদিমের স্ত্রী। আর পরকিয়া প্রেমিক হৃদয়ের বাড়ি চাঁদপুর বলে জানান স্বামী নাদিম। বর্তমানে দুজনের ফোন বন্ধ রয়েছে।

স্বামী মো. নাদিম বলেন, আমি মাছের ব্যবসা করি। আমার এক ছেলে রয়েছে। সম্পর্ক করে বিয়ে করেছিলাম। ব্যবসাস্থল হতে এসে রাত সাড়ে ৭টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। এসময় আমাকে ঘুমিয়ে রেখে আমার স্ত্রী বাসায় থাকা ১ ভরি স্বর্ণ ও মাছ বেচা আড়াই লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। আমার পরিবারের লোকজন ও আমি অনেক খোঁজাখুজি করেও তাকে পায়নি। এর দেড় মাস আগেও একদিন ওই হৃদয় এর সাথে আমার স্ত্রীকে অন্তরঙ্গ অবস্থায় দেখেছিলাম। জানা মতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে-ই আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে বলে ধারণা করছি।

স্বামী নাদিক আরো বলেন, এখন আমার ছেলে সন্তানটি তার মায়ের পথ চেয়ে রয়েছে এবং অঝরে চোখের পানি ফেলছে। পুলিশ আমার স্ত্রীকে দ্রুত আমাদের কাছে ফিরিয়ে দিবেন বলে আশা প্রকাশ করছি।’ কর্ণফুলী থানা পুলিশ সূত্রে জানা যায়, এ রির্পোট লেখা পর্যন্ত উক্ত ঘটনার বিষয়ে কোন অভিযোগ বা জিডি লিপিবদ্ধ হয়নি, হলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেবে।