বিভাগ - সারাদেশ

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত একজন

প্রকাশিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় মতিউর রহমান (৩৮) গুরুতর আহত হয়েছে। সোমবার লতাচাপলী ইউনিয়নের থঞ্জুপাড়া গ্রামের বিরোধীও সম্পত্তিতে কলাগাছ লাগানোকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত’র পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার সময় মতিউর রহমানের দাবীকৃত জমিতে কলাগাছ রোপন করছিল। এসময় একই এলাকার মাসুদ বেপারীর সাথে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় তাদের দলবল এসে মতিউর রহমানের উপর হামলা চালায়। এতে সে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন।

আহত মতিউর রহমান’র স্ত্রী আসমা বেগম জানান, সে জমিতে কলাগাছ রোপন করছিল। এসময় তার স্বামীর উপর হামলা চালানো হয়। তাদের ভয়ে দৌড়ে নিজ বাড়িতে যায়। এমনকি সেখানে গিয়েও তাকে অবরুদ্ধ করে রাখা হয়। কোন উপায় না পেয়ে ৯৯৯ এ ফোন দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রেনে আসে।

মহিপুর থানার ওসি তদন্ত মো. মাহাবুব আলম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে আইনানুগ বব্যস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।