বিভাগ - সারাদেশ

কলাপাড়ায় বিপুল পরিমান অবৈধ ইলিশের জাটকাসহ গ্রেফতার ১

প্রকাশিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়ায় তিন হাজার কেজি অবৈধ জাটকাসহ মরিচ কালাম নামের এক মৎস ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ঝাটকা পরিবহনের দায়ে তনু এন্টারপ্রাইজ (যশোর ট-১১-৪৮২৮) নামের একটি ট্রাক জব্দ করা হয়। মঙ্গলবার শেষ বিকেলে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামের একটি তেলের পাম্পের সামনে থেকে এসব মাছ জব্দ করা হয়।

পুলিশ জানায়, কলাপাড়া উপজেলা র্নিবাহি কর্মকর্তা মুনিবুর রহমান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ পৌর শহরের তেলের পাম্প এলাকায় অভিযান চালিয়ে ট্রাকসহ ঝাটকা ইলিশ আটক করে। এসময় পুলিশসহ ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে ট্রাকের লোকজন পালিয়ে গেলেও মরিচ কালাম নামের এক মাছ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ঝাটকা ইলিশ বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরন করা হয়। এসময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা উপস্থিত ছিলেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালাম নামের একজন ও তিন হাজার কেজি ঝাটকাসহ একটি ট্রাক জব্দ করা হয়।