বিভাগ - সারাদেশ

কলাপাড়ায় মসজিদের ঘাটে মদপানে বাঁধা , বসত-বাড়িতে হামলা-লুটপাট, আহত – ২

প্রকাশিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়ায় মসজিদের ঘাটে মদপানে বাধা দেয়ায় রাতের আধারে বসত-বাড়িতে ঢুকে হামলা ও লুটপাটের ঘটনায় এক নারীসহ ২ জন আহত হয়েছে। মঙ্গলবার মধ্য রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের নয়াপাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত সনিয়া (৩২) ও সাইফুল তালুকদার (৩৫)কে ঘটনার দিন রাতেই উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাইফুল ইসলাম জানান, ঘর ভাঙ্গার আওয়াজ শুনে ঘরের বাইরে এলে তার বোন সোনিয়ার ওপর হামলা চালায় মদ্যপ কয়েক সন্ত্রাসী যুবক। দেশীয় অস্ত্র ও লাঠির আঘাতে ঘায়েল করে জোড়পূর্বক ছিনিয়ে নেয়া হয় তার কানের দুল, হাতের রুলিসহ ব্রেসলেট্। বাধা দিলে পিটিয়ে আহত করা হয় সাইফুলকেও।

আহতের বড় ভাই তাইফুর তালুকদার জানান, রাতে জামে মসজিদের সামনে বাধানো ঘাটে বসে মদ্যপ অবস্থায় চিল্লাপাল্লা করছিল শাকিল, রাশেদ, হাবিব, শিমুল, উজ্জল, সজীব, নাইমসহ আরো অনেকে। এসময় আমি তাদের নিসেধ করলে তারা আমাকে বাজে ভাষায় গালমন্দ করাসহ মারধর করতে থাকে। আমি প্রান ভয়ে দৌড়ে পালিয়ে ঘরে গেলে পরিবারের লোকজন আমাকে অন্যত্র লুকিয়ে রাখে। এসময় দড়জা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমাকে না পেয়ে আমার বোন ও ভাইয়ের ওপর হামলা চালায় এবং লুটপাট শুরু করে। তাইফুরের মা জানান, আমি তাদের পা ধরে ক্ষমা চেয়েও রক্ষা পাইনি। আমার সামনেই ছেলে মেয়েকে মারধর করা হয়েছে। আমি এর কঠিন বিচার চাই। এদিকে এ ঘটনায় পাশ্ববর্তী একটি বাড়িতে ঢুকে বেশ কিছু চাড়া গাছ ভেঙ্গে লাঠি বানিয়ে ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।