কলাপাড়ায় স:প্রা:বিদ্যা: ম্যানেজিং কমিটির সভাপতি হলো সাংবাদিক মোয়াজ্জেম হোসেন

প্রকাশিত

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ কলাপাড়ায় চাকামইয়া ইউনিয়নের ১১৪ নং কাঁঠালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলো নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সাংবাদিক মো: মোয়াজ্জেম হোসেন। বুধবার বিকেলে নির্বাচন কমিশনার রিটার্নিং কর্মকর্তা কলাপাড়া উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো.রফিকুল ইসলামের নির্দেশনা মোতাবেক নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা কাছিমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন সভাপতি হিসেবে মো: মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করেন।

স্থাানীয বিভিন্ন সূত্রে জানা যায়, নির্বাচনের মাধ্যমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পুরুষ ও মহিলা(২+২) চারজন অভিভাবক সদস্য, দুই জন বিদ্যোৎসাহী পুরুষ ও মহিলা সদস্য দাতা সদস্য স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, প্রধান শিক্ষক(সম্পাদক) এবং পার্শ্ববর্তী মাধ্যমিক বিদ্যালয়ের একজন সদস্য সহ ১১ জন সদস্য নির্বাচিত হয়। নির্বাচনী তফসিল অনুযায়ী সভাপতি পদে অন্য কেউ প্রতিদ্বন্দ্বীতা না করায় মো: মোয়াজ্জেম হোসেনকে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষনা করা হয়। এরপর সহ-সভাপতি পদে দুই জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো.আইয়ুব আলী হাওলাদার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিভাবক সদস্য আবদুর রশিদ হাওলাদার কে সমর্থন করেন।

নব-নির্বাচিত সভাপতি মোয়াজ্জেম হোসেন বলেন, নব-নির্বাচিতরা বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের দৃঢ় অঙ্গীকারাবদ্ধ এবং এ বিদ্যালয় কলাপাড়ায় একটি অবহেলিত বিদ্যালয় তাই বিদ্যালয়ের প্রকৃত উন্নয়নের ধারা বজায় রাখতে আমি এবং আমার কমিটি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবে ইনশাআল্লাহ।

চাকামাইয়া নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সাংবাদিক মো: মোয়াজ্জেম হোসেন চাকামইয়া ১১৪ নং কাঁঠালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, কুয়াকাটা প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, মহিপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন ।

error0