কাউখালীতে হোম কোয়ারেন্টিনে থাকা ৯৮ প্রবাসির বাড়িতে লাল পতাকা

প্রকাশিত

কাউখালী(পিরোজপুর)সংবাদদাতা: পিরোজপুরের কাউখালীতে ৯৮ প্রবাসীর বাড়িতে উড়ছে লাল পতাকা। করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ করতে এসব বাড়িতে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে প্রবাসীদের। সাধারণ মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসন পতাকার মাধ্যমে বাড়ি চিহ্নিত করার পাশাপাশি সকলকে সতর্কভাবে চলাচলের নির্দেশনা দিয়েছে।

জানাগেছে, কাউখালী উপজেলায় বুধবার পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকা ৯৮ প্রবাসীর বাড়ি চিহ্নিত করা হয়েছে। এসব বাড়ি এবং আশপাশের মানুষকে সচেতন করতে উপজেলা প্রশাসন ওইসব বাড়িতে লাল পতাকা উত্তোলনের সিদ্ধান্ত নেয়।বুধবার বিকেলে এ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা।পাশাপাশি তিনি হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বই,মাস্ক,প্যারাসিটমল ট্যাবলেট,হ্যান্ড স্যানিটাইজার, শুকনো খাবার,সাবান,ব্লিসিং পাউডার সহ একটি প্যাকেট বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল হাকিম. উপাধ্যক্ষ সনজিত কুমার সাহা,সমাজ সেবক আব্দুল লতিফ খসরু প্রমূখ।

error0