বিভাগ - বিনোদন

কারো সঙ্গে যোগাযোগ ছিলো না চার মাস, নিজের সঙ্গে যুদ্ধ চলছিলো; নিশো

প্রকাশিত

বিনোদন ডেস্ক: ‘কারো সঙ্গে যোগাযোগ ছিলো না চার মাস। একদমই ঘনিষ্ঠ কেউ না হলে সাড়া দিতেন না। নিজের সঙ্গে নিজের যুদ্ধ চলছিলো। আমি আসলে ধ্বংস হয়ে যাচ্ছিলাম। আমি শুন্য হয়ে যাচ্ছিলাম। কিছুই করার ছিলো না। সত্যি বলতে এমন সময়টা এই পৃথিবীতে আসারই কথা ছিলো বলে আমি মনে করি।’ কথা গুলো বললেন বাংলা নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো।

আফরান নিশোর গত প্রায় চার মাস ধরে হদিস ছিলো না। কারো কল ধরতেন না। তবে এবার জানালেন, শুটিংয়ে ফিরেছেন দুদিন হলো। ঈদের ৫ টা কাজের কথা দেওয়া আছে। ঘনিষ্ঠ পরিচালকরা এমনভাবে ধরেছেন যে আর না করতে পারেননি।

নিশো বললেন, ‘উত্তরাতেই আমার বাসা। আর শুটিং হচ্ছে বাসার কাছাকাছিই। আমার ঘরে বউ, বাচ্চা আছে। তাই আমার জন্য আলাদা একটা রুম রেখেছি। শুটিং শেষে ওখানে গিয়ে থাকি। পরিবারের লোকজন থেকে দূরে থাকবো টানা শুটিংয়ের এই সময়টায়। টানা কাজ শেষ করে কোয়ারেন্টাইন করবো মিনিমাম ১৪ দিন। তারপর আবার কাজে ফিরবো।’

তবে, শুটিংয়ে মন টানছে না। বাসার মানুষের জন্য টেনশন হচ্ছে। নিজে যদি কোন সংক্রমণ নিয়ে বাসার মানুষকে সংক্রমিত করেন তাহলে সেটা তার জন্য হবে ভীষণ পীড়াদায়ক। তবে কাজে তো ফিরতে হবে।

নিশো বলেন, ‘আমি শুটিং শুরু করেছি। আরো অনেকে কাজ করতে পারছে। আমি হয়তো আরো কিছুদিন বাসায় বসে জমানো অর্থ খরচ করতে পারতাম। কিন্তু আমার স্পটে অনেকেই আছে দিন আনে দিন খায় মতো অবস্থা। ওদের তো চলতে হবে। মন সায় না দিলেও তাই কাজটা করতে হচ্ছে।’