বিভাগ - সারাদেশ

কালীগঞ্জে ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুলে পাঠদান শুরু

প্রকাশিত

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুলে শ্রেনী পাঠদান উদ্ধাধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি ) দুপুর ১২ টার দিকে ঐতিহ্য শিবরাম পাবলিক স্কুল প্রাঙ্গণে এ সমাবেশ হয়। উপাধক্ষ্য রেফাজ রাঙ্গার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। তিনি বলেন, সার্বজনীন শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার সবচেয়ে বেশি কাজ করছে।

তাই বর্তমান সরকার শিক্ষাখাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অভুতপূর্ব উন্নয়ন করেছে। এই সরকারের আমলে দেশের শিক্ষাখাতের যে উন্নয়ন হয়েছে তা অতীতে কোনোদিনই হয়নি। এজন্য শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, রংপুর সিটি প্রেসক্লাবের আহবায়ক এ কে এম মইনুল হক, সমাজসেবক আলহাজ্ব গোলাম মওলা, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, নছর উদ্দিন সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বহুদুল হক প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ মোছাঃ সিরাজুন্নাহার শেলী। সমাবেশ শেষে জাতির জনক ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।