বিভাগ - সারাদেশ

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

প্রকাশিত

অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে কুড়িগ্রামে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রোববার দুপুরে শহরের কাপড় বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পুরাতন পোষ্ট অফিস পাড়াস্থ দলীয় কার্যালয় এর সামনে পৌঁছলে পুলিশ মিছিলে বাঁধা দেয়। পরে চেয়ারপার্সনের মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দলীয় কার্যালয়ের ভিতরেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, সহ সভাপতি মোস্তাফিজার রহমান, জহুরুল আলম, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, যুগ্ম সম্পাদক এস,এম,আশরাফুল হক রুবেল, আলতাফ হোসেন, রবিউল ইসলাম সৈকত, সহ সাধারন সম্পাদক ইদ্রিস আলী, মোসলেম উদ্দিন দুলাল, সদর উপজেলা সম্পাদক মাহবুব হোসেন, জেলা কৃষকদল আহবায়ক রফিকুল ইসলাম, পৌর বিএনপি সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব, জেলা যুবদল সভাপতি রায়হান কবির, সাধারন সম্পাদক নাদিম আহমেদ, স্বেচ্ছাসেবকদল সভাপতি আবু হানিফ বিপ্লব, জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান, সম্পাদক হাসান যোবায়ের হিমেল প্রমুখ।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, আপিল বিভাগ থেকে মেডিকেল রিপোর্ট দেয়ার আদেশ দেবার পরও সরকারের ইশারায় সময়ক্ষেপন করে কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি আটকে রাখা হয়েছে। অবিলম্বে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবী করেন ।