বিভাগ - সারাদেশ

কুয়াকাটায় সফর করবেন রাষ্ট্রপতি এ্যাডভোকেট আব্দুল হামিদ

প্রকাশিত

The Prime Minister, Shri Narendra Modi meeting the President of the People’s Republic of Bangladesh, Mr. Abdul Hamid, in New Delhi on December 19, 2014.

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় রাষ্ট্রপতি এ্যাডভোকেট মো.আবদুল হামিদ আগামী মঙ্গলবার সফর করবেন। তাকে স্বাগত জানানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪ টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইন সংলগ্ন হ্যালিপ্যাডে অবতরণ করবেন। এরপর তিনি গার্ড অব অনার গ্রহন করবেন। বিকেলে তিনি সূর্যাস্ত অবলোকন করবেন। রাতে স্থানীয় প্রশাসন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। রাষ্ট্রপতি কুয়াকাটায় পর্যটন মোটেল ইয়ুথ ইনে রাত্রি যাপন করবেন। ৫ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে তিনি ঢাকায় ফিরবেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান বলেন, রাষ্ট্রপতির সফর সফল করার জন্য সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।