বিভাগ - খেলাধুলা

কোবি ব্রায়ান্টকে শ্রদ্ধা এসি মিলান-তোরিনোর

প্রকাশিত

স্পোর্টস ডেস্ক: বাস্কেটবল লিজেন্ড কোবি ব্রায়ান্ট শৈশবের কিছুটা সময় কাটিয়েছেন ইতালিতে। এসি মিলানের পাঁড় ভক্তও ছিলেন। সেই মানুষটির মর্মান্তিক মৃত্যুতে তাকে শ্রদ্ধা ভরে স্মরণ করেছে ইতালীয় ক্লাবটি। মঙ্গলবার রাতে ইতালিয়ান কাপের কোয়ার্টার ফাইনালে কালো বাহুবন্ধনী পড়ে খেলতে নেমেছিল এসি মিলান, তাদের সঙ্গী হয়েছিল প্রতিপক্ষ তোরিনোও।

রবিবার হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হয়েছেন ৪১ বছর বয়সী কোবি ব্রায়ান্টের। সঙ্গে নিহত হয়েছেন তার ১৩ বছরের কন্যা জিয়ানাও। ম্যাচের আগেই এসি মিলান জানিয়েছিল, সিরি আ’র সঙ্গে কথা বলে কোবিকে এই ম্যাচে শ্রদ্ধা নিবেদন করতে যাচ্ছে তারা। সানসিরোতে কিংবদন্তি তারকাকে শ্রদ্ধা জানাতেই সবাই জড়ো হয়েছিলেন। তাদের স্মরণে ম্যাচ শুরুর আগে বড় স্ক্রিনে দেখানো হয়েছে একটি ভিডিও। সেখানে নিহত কোবি ব্রায়ান্ট, তার কন্যা ও নিহত মোট ৯ জনেরই বিভিন্ন মুহূর্ত স্থান পায়।

এছাড়া গ্যালারির দর্শকেরা কোবি ও তার মেয়ের স্মরণে ব্যানার হাতে নিয়ে দাঁড়িয়েছিল পুরোটা সময়। লেখা ছিল-শান্তিতে থেকো কোবি ও জিয়ানা, আজীবন, একসঙ্গে। তোরিনোর বিপক্ষে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটা ৪-২ গোলে জিতেছে এসি মিলান।