বিভাগ - সারাদেশ

খানসামায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ বর্ণিল ও জমকালো আয়োজনে দিনাজপুরের খানসামায় বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৯ জানুয়ারী (বুধবার) সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে পাকেরহাট গ্রোয়ার্স মার্কেটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও যুগ্ম-সাধারন সম্পাদক হাফিজ সরকার, জাকারিয়া চৌধুরী, আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ননী গোপাল ও সাবেক ছাত্রনেতা আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগ নেতা আসাদ, আরিফ, রাতুল, রোহান, উপজেলা ছাত্রলীগের সদস্য রাকেশ গুহ সহ উপজেলা ছাত্রলীগের আওতাধীন ইউনিয়ন, কলেজ ও ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন ও দ্রুত উপজেলা ছাত্রলীগের সম্মেলন করার জন্য খানসামা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমের উপর স্থগিতাদেশ প্রত্যাহারের ঘোষণা দেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি তানভীর ইসলাম রাহুল।