খানসামায় ভুট্টা ক্ষেত থেকে এক বাক প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার: আটক ২

প্রকাশিত

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলায় আঞ্জুয়ারা (৩৫) নামে এক বাক প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার ও হত্যায় জড়িত থাকার সন্দেহে দুই প্রতিবেশীকে আটক করেছে থানা পুলিশ।

২৫ মার্চ (বুধবার) সকালে খানসামা ডিগ্রী কলেজের পাশে ভূট্টার ক্ষেতে লাশ উদ্ধার করা হয়। নিহত আঞ্জুয়ারা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আব্দুর রহমানের ছোট মেয়ে আর ওই নারী দুই সন্তানের জননী। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ওসি (তদন্ত) আইজি পদকপ্রাপ্ত এস.এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে হত্যায় জড়িত সন্দেহে প্রতিবেশী ফারুক (৪৫) ও কালাম (৪২) কে আটক করে থানা পুলিশ।

কান্না জড়িত কন্ঠে নিহত নারীর ছোট ভাই সাহেব জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে আমার বোনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। আমরা বিভিন্ন জায়গায় খোজাখুজি করেছি। বুধবার সকালে বাড়ির পাশের ভুট্টা ক্ষেতে কাজ করা কয়েকজন শ্রমিক জানালে আমরা এখানে ছুটে এসে দেখি আমার বোনের গলায় তার দিয়ে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো.কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গলায় বৈদ্যুতিক তার দিয়ে পেচানো অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগে এ ঘটনায় সম্পৃক্ত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।

error0