বিভাগ - বিএনপি

খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সাক্ষাৎ বাতিল

প্রকাশিত

এওয়ান নিউজ: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাৎ বাতিল করা হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে পরিবারের সদস্যদের সাক্ষাতের কথা ছিল।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, অনিবার্য কারণে পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন না। কবে যাবেন সেটা পরে জানানো হবে। সাক্ষাৎ বাতিলের সিদ্ধান্ত পরিবার নাকি কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে এ বিষয়ে প্রশ্ন করলে কোনো জবাব দেননি তিনি।

সবশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন পরিবারের সদস্যরা। এরপর দু’দফা সাক্ষাতের আবেদন করলেও তাদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার সকালে জানানো হয়েছিল, বিকেলে পরিবারের সদস্যরা সাক্ষাতের অনুমতি পেয়েছেন। কিন্তু শেষ মুহূর্তে সেটি কেন বাতিল করা হলো তা এখনো জানা যায়নি। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ওইদিন থেকেই কারাবন্দি খালেদা জিয়া। অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন তিনি।