বিভাগ - অপরাধ

খিলগাঁওয়ে পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যা, আটক ৩

প্রকাশিত

এওয়ান নিউজ: রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের এক সোর্সকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মুরাদ। এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ নভেম্বর) ভোর ৫টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুরাদের মৃত্যু হয়।গতকাল সোমবার (২৫ নভেম্বর) রাত ১১টার দিকে শিবেরবাগ এলাকার একটি আইসক্রিম ফ্যাক্টরির সামনে তাকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। প্রথমে নিজ বাড়ি এবং পরে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভোর ৪টায় তার মৃত্যু হয়। মৃত মুরাদের বাবার নাম আনোয়ার হোসেন, তিনি থাকতেন মেরাদিয়া এলাকায়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, পূর্ব শত্রুতার জেরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে মেরাদিয়ার আইসক্রিম ফ্যাক্টরির গলির মক্কা টাওয়ারের সামনে মুরাদকে দুর্বৃত্তরা পিটিয়ে আহত করলে তিনি ওই অবস্থায় বাসায় চলে যান। মধ্যরাতে বাসায় তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উদ্ধার করে ওই হাসাপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটক তিনজন হলেন- সোহেল, মিন্টু ও মিলন। বাকিদের আটকে চেষ্টা চলছে। বিস্তারিত জানতে কাজ করছে পুলিশ।