খুলনায় অসহায় খ্রিষ্টান সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল

প্রকাশিত

খুলনা-৩ আসনের ১৫টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নে প্রায় ৭০০০ কর্মহীন ও অসহায় পরিবারকে সহায়তা প্রদান

খুলনা প্রতিনিধি: করোনা সংক্রমণে লকডাউনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল মহানগরী খুলনায় দল, মত, নির্বিশেষে কর্মহীন, গৃহবন্দী নিম্ন আয়ের মানুষের মাঝে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন ।

আজ শনিবাত দুপুর ১২টায় খালিশপুর থানার অন্তর্গত ১৪নং ওয়ার্ডের বয়রা খ্রিষ্টানপাড়ায় কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের পৃষ্ঠপোষকতায়, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি জহর মীর এবং শেখ কালাম হোসেনের সভাপতিত্বে শতাধিক, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ বলেন, খুলনা-৩ আসনের নিম্ন আয়ের সকল শ্রেণী, পেশার মানুষের জন্য দল, মত, ধর্ম নির্বিশেষে দেশের এই দুঃসময়ে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল তাদের পাশে দাড়িয়েছেন।

ইতিমধ্যে খুলনা-৩ আসনের ১৫টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নে দফায় দফায় প্রায় ৭০০০নিম্নবিত্ত পরিবারের মাঝে বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল মানবিক উপহার নিয়ে পাশে দাড়িয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর বিএনপির সহ সভাপতি স ম আব্দুর রহমান, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদি, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ হেমায়েত হোসেন, মনিরুজ্জামান মনি, আনজিরা বেগম, মিসেস মনি, হায়দার তরফদার, শেখ শাকেরউল্লাহ তুহিন, আমিনুল ইসলাম বাবু, খ্রিষ্ট সম্প্রদায়ের মিকাইল মিস্ত্রি, বিমল, মাহমুদ হাসান শান্ত, সত্যানন্দ দত্ত, বোরহানউদ্দীন সেতু, মোঃ আলাউদ্দিন, মিজানুর রহমান মিজান, মোঃ মনির হোসেন, খান রাহাত, সোহেল, পারভেজ, ইব্রাহিম খলিল, কাজি মেহেদী, বাপ্পি, খান টিটো, আজিজুল ইসলাম, আঃ সামাদ বিশ্বাস, মোঃ নাসির, সিফাত খান, লিপন প্রমুখ।