গোপালগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার এক গ্রামে দুই পক্ষের সংঘর্ষের মধ্যে গুলিতে এক কিশোরের মৃত্যু হয়েছে, যার এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় প্রায় এক ঘণ্টা ধরে ওই সংঘর্ষে আরও অন্তত ১০ জন আহত হয়েছে বলে গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান।নিহত রনি হাওলাদার বনগ্রাম পূর্বপাড়া এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে। ওই এলাকার বলাকইড় আজহারিয়া উচচ বিদ্যালয় থেকে এ বছর তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

ওসি মনিরুল ইসলাম বলেন, করপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আজিজুর শেখের সঙ্গে স্থানীয় উলু শিকদারের পরিবারের বিরোধ দীর্ঘদিনের। বৃহস্পতিবার সকালে বনগ্রামের একটি দোকানের বেঞ্চে বসা নিয়ে দুইপক্ষে লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে দুইপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারামারিতে জড়ায়। প্রায় এক ঘণ্টা ধরে তাদের মধ্যে পাল্টাপাল্টি ঢিল ছোড়াছুড়ি চলে। আজিজুর শেখের বাড়িতে হামলাও হয়। আজিজুর তখন বন্দুক দিয়ে গুলি ছুড়লে রনি ঘটনাস্থলেই মারা যায়।”সংঘর্ষের পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বনগ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।