বিভাগ - বিনোদন

গ্র্যামির ৬২তম আসরের জন্য প্রস্তুত লস অ্যাঞ্জেলস

প্রকাশিত

এওয়ান নিউজ ডেস্ক: সংগীতে সবচেয়ে সম্মানজনক পুরষ্কার হিসেবে বিবেচিত গ্র্যামি অ্যাওয়ার্ডস। এবার ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডস এর আসর বসছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। স্থানীয় সময় রোববার (২৬ জানুয়ারি) রাত ৮টায় ঘোষিত হবে এ বছরের বিজয়ীদের নাম। খবর বিবিসির।

যেসব প্রধান ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে সেগুলো হলো, ‘রেকর্ড অব দ্য ইয়ার’ ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ ‘সং অব দ্য ইয়ার’ ‘বেস্ট নিউ আর্টিস্ট’ ‘বেস্ট পপ সোলো পারফর্মেন্স’ ‘বেস্ট গ্রুপ পারফর্মেন্স’ ও অন্যান্য ।

এ বছর সবচেয়ে বেশি মনোনয়ন পেয়েছেন পপ স্টার লিজ্জ। সেরা গান ও অ্যালবামসহ তার মনোনয়ন সংখ্যা ৮টি। বিলি এলিশ ও লিল নাস এক্স এর মনোনয়ন ৬টি করে। স্নুপ ডগের মনোনয়ন ২টি। এর আগে ১৭ আসরে খালি হাতে ফেরার অভিজ্ঞতা রয়েছে তার। অভিযোগ রয়েছে গ্র্যামি শুধু জনপ্রিয় সংগীত তারকাদের বিজয়ী করে থাকে। এবার বিপরীত কিছু হবে নাকি তা রাতেই বুঝা যাবে।

জনপ্রিয় সংগীতশিল্পী টেইলর সুইফট এবার গ্র্যামি অ্যাওয়ার্ডস এ উপস্থিত থাকবেন না বলে তার ঘনিষ্ঠ সূত্র বিভিন্ন সংবাদমাধ্যমকে জানিয়েছে। যদিও সেরা গানসহ তিনটি মনোনয়ন তার দখলে। টেইলর না থাকলেও গ্র্যামি অ্যাওয়ার্ডস উদযাপনে কোনো ঘাটতি থাকবে না। দুপুর থেকে সংগীতের মূর্চ্ছনায় মাতবে লস অ্যাঞ্জেলস।