ঘরে ঘরে গিয়ে কর্মহীনদের খাদ্য সহায়তা দিলেন কাউখালী উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত

কাউখালী(পিরোজপুর)সংবাদদাতা: পিরোজপুরের কাউখালী উপজেলায় ৫টি ইউনিয়নে করোনাভাইরাসের কারণে লকডাউনে থাকা কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের জন্য খাদ্য সহায়তা নিয়ে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে রাত দিন ঘুরে বেড়াচ্ছেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টি জেপি’র সহ-সভাপতি আলহাজ্ব আবু সাঈদ মিঞা মনু। তিনি উপজেলার বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে তার ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ৪ হাজার পরিবার কে খাদ্য সহায়তা চাল ডাল,আলু,সয়াবিন তেল, পেয়াজ ,লবন প্যাকেট পৌছে দিচ্ছেন।

বৃহস্পতিবার (৯এপ্রিল) রাতে কাউখালী বাসস্ট্যান্ড এ উপজেলার করোনায় কর্মহীন হয়ে পড়া শতাধিক মোটর সাইকেল চালকদের মাঝে ৫ কেজি চাল,১ কেজি ডাল, ১ কেজি আলু, তেল এবং পিয়াজ নিয়ে হাজির হন এ চেয়ারম্যান । তিনি এ বস্তা গুলো নিয়ে নিজ হাতে কর্মহীন চালকদের মাঝে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন কাউখালী সদও ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন এবং উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শাহ আলম নসু।

উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংসদ সদস্য আনেয়ার হোসেন মঞ্জুর নির্দেশে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্রের খাদ্য সহায়তা তাদের বাড়ী পৌছে দেয়া হচ্ছে। উপজেলার একটি লোক অনাহারে থাকবে না, খবর পাওয়া মাত্র খাবার পৌছে দেয়া হবে বাড়ীতে।