ঘরে থাকুন, হয়ে উঠুন এপ্রজন্মের মুক্তিযোদ্ধা—-খোরশেদ

প্রকাশিত

বর্তমান চলমান করোনা মহামারী থেকে নিজেকে,পরিবার ও দেশকে রক্ষার স্বার্থে নারায়নগঞ্জবাসীকে হোম করোন্টাইনে থাকার আহবান জানিয়ে নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, ১৯৭১ সালে আমাদের পূর্ব পুরুষরা শত্রু চিনতো,তাই অস্ত্র হাতে আত্মপক্ষ সমর্থন করতে পেরেছিলো।২০২০ সালের শত্রুকে চেনা যায় না, তাই আত্মপক্ষ সমর্থনের একমাত্র উপায় ঘরে থাকা।মুক্তিযোদ্ধারা অস্ত্র হাতে জীবন দিয়ে যে বীরত্ব গাঁথা রচনা করেছিলেন,আজ আমি,আপনি,আমরা সবাই সেই বীর হতে পারি,শুধু ঘরে থেকে।ঘরে থাকুন,মুক্তির সংগ্রামে যোগ দিন।আপনিও হয়ে উঠুন এপ্রজন্মের মুক্তিযোদ্ধা।

১৩ নং ওয়ার্ডের সিডিসি সদস্যদের সাবান, প্রতি মহল্লায় ক্লোরিন ওয়াটার ছিটানো ও ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করছেন খোরশেদ: নাসিকের ১৩ নং ওয়ার্ডের জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করেছেন নারায়নগন্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

এছাড়াও কুমুদিনির দুই বাগানে নাসিকের দারিদ্র বিমোচন প্রকল্পের সদস্যদের মধ্যে পরিবার প্রতি ৫ টি স্যাভলন সাবান বিতরন করেন কাউন্সিলর খোরশেদ । তিনি এসময় জানান, ১৩ নং ওয়ার্ডের তালিকা ভুক্ত ১৪০০ পরিবার এ সাবান পাবে।

১৩ নং ওয়ার্ডে সকাল থেকেই জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে মাইকিং করা হচ্ছে।এছাড়াও কাউন্সিলারের পক্ষ থেকে ওর্য়াডের সকল মসজিদে প্রতি ওয়াক্ত নামাজের আগে ও পরে জনগনকে ঘরে থাকার আহবান কা হচ্ছে।