বিভাগ - সারাদেশ

চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি প্রার্থী হিসেবে তারেকের সিভি জমা

প্রকাশিত

ভোলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চরফ্যাশন উপজেলা শাখার নতুন কমিটিতে স্থান পেতে সভাপতি পদে সিভি জমা দিয়েছেন মো. আশরাফুল ইসলাম তারেক।চরফ্যাশন উপজেলা ছাত্রদলের বর্তমান সাধারন সম্পাদক মো. খান রাসেলের কাছে এই সিভি জমা দেন তারেক।

মো. আশরাফুল ইসলাম তারেক জানান, বিগত দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতি করতে গিয়ে গায়েবী ও বিস্ফোরকসহ ৫ মামলা রয়েছে ও হামলা শিকার হয়েছে কয়েক বার। সে জাতীয়তাবাদী ছাত্রদল চরফ্যাশন পৌর শাখার সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও বর্তমানে পৌর ছাত্রদলের সহ-সভাপতির দায়িত্ব সুনামের সঙ্গে পালন করে আসছেন। তিনি আগামী কমিটিতে চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সভাপতি পদ প্রত্যাশী। তিনি সকলের কাছে দোয়া ও ভালোবাসা প্রার্থনা করেন।

মো. আশরাফুল ইসলাম তারেক পিতা মো. খোরশেদ মাষ্টার, তিনি চরফ্যাশন পৌরসভা ৭ নং ওয়ার্ডে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। সে এসএসসি ২০০৫ সালে ও ঢাকা কলেজ থেকে অনার্স, মাষ্টাস শেষ করেন।

তিনি আশাবাদী আগামী কমিটিতে চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের ত্যাগি নেতাকর্মীদের মূল্যায়ন করবেন এবং এই কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের মাধ্যমে আগামীতে আন্দোলন সংগ্রাম করে ফ্যাসিস্ট আ’লীগ সরকারকে বিদায় করে পূণরায় চরফ্যাশন উপজেলা ছাত্রদলের ঐতিহ্য ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ।