বিভাগ - বিনোদন

চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’র দৃশ্যধারণের সমাপ্তি টানলেন মনিরুল ইসলাম

প্রকাশিত

বিনোদন ডেস্ক: আনুষ্ঠানিকভাবে পুলিশ অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’র দৃশ্যধারণের সমাপ্তি টানলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত চলচ্চিত্রটির প্রথম অংশের দৃশ্যধারণ গত বছর সম্পন্ন হয়েছে; রোববার রাতে ‘ক্যামেরা ক্লোজিং সেরেমোনি’র মধ্য দিয়ে চলচ্চিত্রটির সিক্যুয়েলের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। বিএফডিসির ৭নং ফ্লোরে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম; ‘কাট, শুটিং প্যাক আপ’ বলে আনুষ্ঠানিকভাবে ক্যামেরা ক্লোজ করেন তিনি।

মনিরুল ইসলাম বলেন, ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নির্মাণে যারা নিরলস পরিশ্রম করেছেন তাদের সবাইকে সাধুবাদ জানাই। সে সঙ্গে এসব সিনেমায় পুলিশের সত্যিকারের কিছু চ্যালেঞ্জ বস্তুনিষ্ঠভাবে তুলে ধরার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

সিনেমার অন্যতম পরিচালক, কাহিনীকার এবং প্রযোজক সানী সানোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, এহসান রহমান, দীপু ইমামসহ পুরো সিনেমার পুরো টিম। সানী সানোয়ার জানান, খুব শিগগিরই দুই পর্বের ডাবিং শুরু হচ্ছে। প্রথম পর্ব মুক্তি পাবে ঈদুল ফিতরে; ফেব্রুয়ারি থেকে প্রথম পর্বের পুরোদমে প্রমোশনের কাজ শুরু হবে।

কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে।