চ্যানেল ‘এস’ এর অর্থায়নে দোয়ারাবাজারে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত

ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের দেড় শতাধিক গরীব ও অসহায় পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যুক্তরাজ্যস্থ চ্যানেল এস এর অর্থায়নে, সেখানের বসবাসরত অাব্দুল বাছিত বাদশার সমন্বয়ে, সিলেট ইসলামী একাডেমীর অধ্যক্ষ অাব্দুল হান্নানের মাধ্যমে শুক্রবার (২২ মে) সকাল ১০টায় স্থানীয় হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্য সামগ্রীদের মধ্যে ছিল তৈল, ডাল, অালু, লবন, পেঁয়াজ, ময়দা, চিনি, লচ্ছি, নুডসসহ নগদ অর্থ। খাদ্য সামগ্রী বিতরণী পূর্বে সংক্ষিপ্ত এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ অাব্দুল হান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক অাহমদ, সাবেক চেয়ারম্যান অাব্দুল ওয়াহিদ, চ্যানেল এস’র ছাতক উপজেলা প্রতিনিধি রাজ উদ্দিন, খেলাফত মজলিসের দোয়ারাবাজার উপজেলা শাখার সভাপতি মাওলানা ফারুক অাহমদ, মাস্টার অাশকর অালী, মাওলানা অাখতার হোসাইন অাতিক, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা অালা উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, করোনা ভাইরাসে বিশ্ববাসী যখন অাজ অাক্রান্ত। এসময়ে বিশেষ করে যুক্তরাজ্যস্থ বাংলাদেশী প্রবাসীরা দেশের গরীব ও অসহায়দের ভুলছেন না। মহামারীর কথা চিন্তা করে গরীব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এটি নিশ্চয় প্রশংসার দাবীদার। এসব খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি অাহবান জানান বক্তারা।