বিভাগ - সারাদেশ

ছাতকের সিরাজগঞ্জ বাজারে আওয়ামী লীগের বিক্ষোভ ও সমাবেশ

প্রকাশিত

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ছাতকের সিংচাপইড় ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় সিরাজগঞ্জ বাজারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হাজী নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সিংচাপইড় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাস্টার নাসির উদ্দিন, দক্ষিণ খুরমা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালিক, সিংচাপইড় ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, আ’লীগ নেতা আব্দুল মতিন ও আব্দুল আহাদ। এসময় আ’লীগ নেতা ডা. ইদ্রিস আলী, হাজী কালা মিয়া, সাবেক মেম্বার নুরুল ইসলাম, আব্দুল জলিল মেম্বার, মো. সমরাজ আলী, করম আলী মেম্বার, সজ্জাদ মিয়া মেম্বার, হাসিম আলী, আব্দুস সবুর সরই, সোরাব আলী, মর্তুজ আলী, আব্দুল মছব্বির, আশরাফুল হক, অমির আলী, বাতির মিয়া, বারিক মিয়া, শফিকুর রহমান, উপেশ সুত্রধর, লালু মিয়া, সুন্দর আলী, নুরুল আমিন, আব্দুল হক, আক্কল আলী, রহিম আলী, তেরাব আলী, জহির মিয়া, ফখরুল হোসেন, মো. আলী নুর, আজিজুর রহমানসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কর্তৃক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কটুক্তি ও অপপ্রচারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং এর তীব্র নিন্দা জানান। এরআগে সমাবেশস্থল থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ শেষে সমাবেশস্থলে এসে শেষ হয়।