বিভাগ - সারাদেশ

ছাতকে সু-সেবা নেটওয়ার্কের ত্রৈমাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত

ছাতক প্রতিনিধিঃ ছাতকে সু-সেবা নেটওয়ার্কের ত্রৈমাসিক পর্যালোচনা সভা সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান।

সু-সেবা নেটওয়ার্কের সভাপতি রহিমা বেগমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কৃষ্ণ দাস রায়, পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যা জয়ন্তী রানী দাস, সংগঠনের উপদেষ্টা ও সাংবাদিক শাহ্ মো. আখতারুজ্জামান, কেয়ার জিএসকে ও সু-সেবা নেটওয়ার্কের প্রকল্প পরিচালক মো. ইদ্রিছ আলী প্রমূখ। কেয়ার জিএসকে সিএইচ ডব্লিউ ইনিসিয়েটি’র কারিগরি সহযোগিতায় উপজেলার মাঠ পর্যায়ে গর্ভবতী নারীদের প্রসবকালীন সুদক্ষ প্রাইভেট সিএসবিদের নিয়ে আয়োজিত সভায় গত ৩ মাসের উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের গর্ভবতী মা নবজাতক শিশুর সেবা প্রদানের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান সু-সেবা নেটওয়ার্কের সদস্যদের নানা সমস্যার বিষয়ে আলোচনার পাশাপাশি তিনি প্রত্যন্ত অঞ্চলের অসহায় নারী ও শিশুর সেবার প্রশংসা করে তাদের সার্বিক সহযোতিার আশ্বাস প্রদান করেন। ত্রৈমাসিক পর্যালোচনা সভায় মাঠ পর্যায়ে তাদের কার্যক্রম পরিচালনার বিষয়ে সার্বিক সেবা কার্যক্রমের তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন, প্রাইভেট সিএসবি নারী কর্মী অনিমা মালাকার, বিলকিছ আক্তার, আমিনা বেগম, জোসনা বেগম, ফারহানা আক্তার প্রমূখ।