বিভাগ - সারাদেশ

জালালাবাদ এসোসিয়েশন ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউ.কে’র সৌজন্যে স্বাস্থ্যসামগ্রী প্রদান

প্রকাশিত

জালালাবাদ এসোসিয়েশন ইউ কে ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউ কে এর যৌথ উদ্যোগে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক অক্সিজেন কন্সিসটেন্ট, ৩ টি পালস অক্সিমিটার, ১ টি হুইল চেয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদির কাছে স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর করেছেন জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য সিলেট ল’কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী ও সাংবাদিক এহসান আহমদ উজ্জল।

রবিবার দুপুরে জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে ডা.আব্দুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিজন কুমার সিংহ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যখন করোনা মহামারি শুরু হয় তখন কিন্তু জকিগঞ্জে মাস্ক দেওয়ার মত লোক ও খোজে পাইনা আমরা, কিন্তু এই সীমান্তবর্তী এলাকা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জালালাবাদ এসোসিয়েশন ইউকে ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের উদ্যোগে স্বাস্থ্যকমপ্লেক্সে অত্যাধুনিক অক্সিজেন কনস্ট্যান্ট ৩টি পালস অক্রিমিটার ১ টি হুইল চেয়ার বিতরণ করায় কৃতজ্ঞতা প্রকাশ করি। পাশাপাশি যদি জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ও জালালাবাদ এসোসিয়েশন ইউকে যদি জকিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্েেস যদি আরো একটি ভেন্টিলেশন এর ব্যাবস্তা করতে পারে তাহলে আমরা আজীবন কৃতজ্ঞ থাকবো আপনাদের কাছে, আমরা হয়তো এই জকিগঞ্জে থাকবোনা, কিন্তু এই জকিগঞ্জের মানুষ আপনাদেরকে আজীবন মনে রাখবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, জালালাবাদ এসোসিয়েশনের সদস্য মাহবুবুল হক চৌধুরী সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী,পৌর মেয়র হাজি খলিল উদ্দিন, অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের, আওয়ামিলীগ নেতা এমএজি বাবর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান এড.মোস্তাক আহমদ, রোটারিয়ান হাজী আব্দুল খালিক, আব্দুল্লাহ মাহমুদ চৌধুরী, জিয়াউর রহমান, আনোয়ার খান, রেজাউল হক চৌধুরী, শাহজাহান চৌধুরী, হাবিবুর রহমান, ফজলে রাব্বী প্রমুখ।