বিভাগ - সারাদেশ

ঝালকাঠি প্রেসক্লাবের চিত্তরঞ্জন দত্ত সভাপতি-আক্কাস সিকদার সম্পাদক

প্রকাশিত

ঝালকাঠি সংবাদদাতা ঃ ঝালকাঠি প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক ২০২০-২১ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চিত্তরঞ্জন দত্ত সভাপতি (ঝালকাঠি বার্তা) ও মো.আক্কাস সিকদার (চ্যানেল টোয়েন্টি ফোর) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার বিকেলে ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার আনোয়ার হোসেন আনু ফলাফল ঘোষণা করেন। সভাপতি পদে চিত্তরঞ্জন দত্ত ১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শ্যামল চন্দ্র সরকার (এটিএন বাংলা) ১২ ভোট পেয়েছেন। সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে অলোক সাহা ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী রতন আচার্য্য পেয়েছেন ১২ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় দুলাল সাহা ও মানিক রায়, সহ-সাধারণ সম্পাদক পদে কে এম সবুজ, কোষাধ্যক্ষ পদে দিলীপ মন্ডল এবং নির্বাহী সদস্য পদে হেমায়েত উদ্দিন হিমু, মু. আবদুর রশীদ, কাজী খলিলুর রহমান ও জাহাঙ্গীর হোসেন মন্জু নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি কাজী খলিলুর রহমান। সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক মানিক রায়। সভায় সদস্যরা রিপোর্টের ওপর আলোচনায় অংশ নেন এবং প্রেস ক্লাবের উন্নয়নের জন্য বিভিন্ন প্রস্তাব গ্রহণ করেন। ঝালকাঠি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজাপুর রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সামাজিক সংগঠন।