বিভাগ - বিনোদন

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন; ফেব্রুয়ারিতে সৃজিত-মিথিলার বিয়ে?

প্রকাশিত

বিনোদন ডেস্ক: শুটিংয়ের জন্য কলকাতায় যান অভিনয়শিল্পী ও উপস্থাপক মিথিলা। দেশে ফেরার পরই খবর রটে তার সঙ্গে নাকি ভারতের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সম্পর্ক তৈরি হয়েছে। কলকাতার বিভিন্ন স্থানে তাদের একসঙ্গে ঘোরার ছবি প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। সৃজিতের সঙ্গে পার্টিতেও দেখা যায় মিথিলাকে।

সে সময় তাদের মধ্যকার সম্পর্কের কথা উড়িয়ে দেন মিথিলা। জানান, সৃজিতের সঙ্গে তার স্রেফ বন্ধুত্ব। তবে এবার সম্পর্ক নিয়ে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ে করতে চলেছেন মিথিলা-সৃজিত, সোমবার এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

তাদের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি। চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত।

সৃজিত পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেয়। তখন খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। জানা গেছে, সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত।

সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল। তারপর থেকে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। গেল ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। সেখানেও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিথিলা। মূলত, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর তাদের মধ্যে সখ্যতা তৈরি হয়।