বিভাগ - বিএনপি

ঢাকা মহানগর উত্তর বিএনপি’র থানায় থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক: আজ ১০/১২/২০১৯ তারিখ বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে থানায় থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বাড্ডা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল গুলশান-বাড্ডা লিংক রোড থেকে শুরু হয়ে বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্নসম্পাদক এজিএম শামসুল হক,এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সহ সাধারন সম্পাদক মাহবুবুল করিম জাফর, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক, বাড্ডা থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু,মাহবুবুল আলম শাহীন, মোঃ জাহাঙ্গীর মোল্লা, হারুন অর রশিদ, রেজাউল করিমসহ থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিলে উপস্থিত ছিলেন।

পল্লবী থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল মল্লিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহমুদুল আলম মন্টু,আলমাস হোসেন, মোঃ সোহরাব হোসেন মোল্লা, খোকন, লরেন বিশ্বাস, আসরাফ গাজী, আলী মিরাজ, শওকত বাবুসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

রূপনগর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি মোঃ আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক ইঞ্জি: মজিবুল হক এবং বিএনপি নেতা আমজাদ হোসেন মোল্লার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসএম মুজিবুর রহমান, শিপু মোল্লা, নজরুল ইসলাম শাহীন,শামীম, কামাল হোসেন জালাল, মুরাদ, সোলায়মান, কুদ্দুস, আলমগীর সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খিলক্ষেত থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব খান স্বপন ও সাংগঠনিক সম্পাদক সি এম আনোয়ারের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জহির উদ্দিন বাবু, রেজাউল করিম মেম্বার, মহানগর উত্তর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাসেল বাবু, ইমরান মোল্লা, নূর এ আলম তুহিন, সাকিল সজিব, রানা চৌধুরী, মোঃ নাসির উদ্দিন, মাসুম, সেলিম, মনিরুজ্জামান মনির, মজনু দর্জি, খোকন, বাবু মহিলাদল নেত্রী সূচনা আক্তার,কল্পনা আক্তার সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরখান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি আহসান হাবীব মোল্লা ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বেপারীর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিরপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল আজমল হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে অরিজিনাল ১০নম্বর মিরপুরে শেষ হয়। থানা বিএনপির সভাপতি আবুল হোসেন আব্দুল ও সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলুর নেতৃত্বে শুরু হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আজিজুর রহমান রতন,যুবায়ের হোসেন রাসেল,মাইনুল,কাজী মাসুদ,তুহিন মিয়া, আরিফ, নাসির, মনির, মাসুদ, যুবদলের রুবেল হোসেন সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রামপুরা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল আবুল হোটেলের সামনে থেকে শুরু হয়ে রামপুরা বাজারে গিয়ে শেষ হয়। থানা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ভূঁইয়া জহির এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রবিউল ইসলাম রবি, মোরশেদ আলম বাবু, কামাল আহমেদ দুলু, নিলুফার ইয়াসমিন নিলু, সৈয়দ মাসুদুর রহমান, শেখ মোঃ হেলাল, আবুল হোসেন, তানিয়া আলী চৌধুরী সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

তুরাগ থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি আমানউল্লাহ ভূঁইয়া আমান ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খোকার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আলী আহম্মেদ, রেজাউল করিম রাজা, রিপন হাসান, যুগ্ম সম্পাদক রফিক মোল্লাসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিমানবন্দর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি জুলহাস পারভেজ মোল্লা ও সাধারণ সম্পাদক মনির ভূইয়ার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাফরুল থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল রোকেয়া স্মরনীর স্বপ্ন কনজুমার থেকে শুরু করে মনিপুর উচ্চ বিদ্যালয় শেওড়াপাড়া শাখার সামনে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর উত্তর বিএনপি যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন মতির নেতৃত্বে অনুষ্ঠিত হয়।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি আক্তার হোসেন জিল্লু,আলী আরশাদ মামুন,মোঃমনির,এস এম রফিকুল ইসলামসহ থানা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দক্ষিণ খান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক আলী আকবর আলী ও সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবলুর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন, সৈয়দ দেলোয়ার, জাহাঙ্গীর আলম, এম. এ. সালাম, শাহজাহান আলী, হযরত আলী, আলম মেম্বার, আলী হোসেন রাজু, ডাঃ কবির, সেলিম রেজা, শাহজালাল ফারুক মাস্টার সহ থানা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গুলশান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন, ইঞ্জি: লতিফ বাপ্পী, মেহেদী হাসান মিশু, সাহেব আলী, ডাক্তার শাহীন, শামসুল হক, আব্দুল আনীম, আলমগীর সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভাটারা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, থানা বিএনপির সভাপতি মোঃ নুরুল ইসলাম কাজী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আজহারুল ইসলাম সেলিম, মোহাম্মদ আলী, হেলাল ঢালী, ফরিদ মৃধা, স্বপন টিটু, মাহমুদুর রহমান, আব্দুস সালাম, বাবুল শেখ, নাসির উদ্দিন পলাশ, লালন শাহ সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আদাবর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক মোঃ নাসিরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।আরো উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ,মোঃ হানিফসহ থানা ও ওয়ার্ড বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মোহাম্মাদপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানার সভাপতি ওসমান গনি শাহজাহান থানা বিএনপির সিনিয়র সহসভাপতি হাজী ইউসুফের নেতৃত্বে শুরু হয়।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহিদ আলী, ওমর ফারুক, ইসমাইল, চৌধুরী বকসি, আলমগীর হোসেন লাবু, মোঃখোকন, মীর কামাল, শাহীন সহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বনানী থানা বিএনপির একটি মিছিল সরকারি তিতুমীর কলেজ এর সামনে থেকে শুরু করতে গেলে পুলিশের বাধায় মিছিলটি পন্ড হয়ে যায়। বনানী থানা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান, এমদাদুল হক, শেখ হাবিবুর রহমান, বশির আহমেদ টিটু, ইমান হোসেন নূর, ওসমান গণি খোকন, মাহামুদুল্লাহ মনাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।