বিভাগ - বিএনপি

ঢাকা মহানগর উত্তর বিএনপির তাৎক্ষনিক থানায় থানায় প্রতিবাদ মিছিল

প্রকাশিত

এওয়ান নিউজ: আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর বিএনপি’র তাৎক্ষনিক ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় জামিন শুনানী পিছানোর প্রতিবাদে থানায় থানায় প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

বাড্ডা থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল গুলশান-বাড্ডা লিংক রোড থেকে শুরু হয়ে বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন বাড্ডা থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু। থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিলে উপস্থিত ছিলেন।

পল্লবী থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল মল্লিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রূপনগর থানা বিএনপির একটি মিছিল থানার সভাপতি মোঃ আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক ইঞ্জি: মজিবুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুজিবুর রহমান, শিপু মোল্লা, নজরুল ইসলাম শাহীন, কামাল হোসেন জালাল, মুরাদ, সোলায়মান সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

রামপুরা থানা বিএনপির একটি প্রতিবাদ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ভূঁইয়া জহিরের নেতৃত্বে অনুষ্ঠিত। মিছিলটি খিলগাঁও থেকে শুরু হয়ে আবুল হোটেলের সামনে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন, রবিউল ইসলাম, মোরশেদ আলম বাবুল, কামাল আহমেদ দুলু, নিলুফার ইয়াসমিন, মোঃ তৌহিদ, শেখ হেলাল, আবুল হোসেন, নজরুল ইসলাম সহ থানা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েতুল্লাহ হাফিজের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, শাহজাহান চৌধুরী, নাসির আহম্মেদ, এড. সাকিব সারোয়ার, মিজানুর রহমান এছহাক, এড. মাসুম খান রাজেশ, সাজেদুল হক খান রনি, জয়নাল আবেদীন, মাসুম বাবুল, শাহজাহান সিকদার, সহিদুল ইসলাম বিশ্বাস, কামাল হোসেন সহ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুর থানা বিএনপির আরেকটি মিছিল থানা বিএনপির সি: সহ-সভাপতি হাজী মোহাঃ ইউসুফ এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বনানী থানা বিএনপির একটি মিছিল থানা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চুর নেতেৃত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন থানা বিএনপির সি: সহ-সভাপতি মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা আকরাম, সহ-সভাপতি এমদাদুল হক সোহাগ, শেখ হাবিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক বশির আহম্মেদ টিটু, যুগ্ম সম্পাদক ওসমান গণি খোকন, মাহমুদুল্লাহ মনা, বাপ্পী সাদেকীন, শরীফ আহমেদসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দক্ষিণ খান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবুল, গিয়াস উদ্দিন, সৈয়দ দেলোয়ার, জাহাঙ্গীর আলম, এম. এ. সালাম, শাহজাহান আলী, হযরত আলী সহ থানা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি জুলহাস পারভেজ মোল্লা ও সাধারণ সম্পাদক মনির হোসেনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গুলশান থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক দ্বীন ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন, ইঞ্জি: লতিফ বাপ্পী, মেহেদী হাসান মিশু, সাহেব আলী, ডাক্তার শাহীন, শামসুল হক, আব্দুল আনীম, আলমগীর সহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুরাগ থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খোকার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভাটারা থানা বিএনপির একটি বিক্ষোভ মিছিল থানা বিএনপির সভাপতি মোঃ নজরুল ইসলাম কাজী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এতে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।