বিভাগ - সারাদেশ

তাপ‌সের প‌ক্ষে না’গঞ্জ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের দিনভর প্রচারনা

প্রকাশিত

স্টাফ রি‌পোর্টার: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের পক্ষে দিনভর গণসংযোগ চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা ১২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সংগঠনটির সভাপতি আবদুল হাই‌য়ের নেতৃ‌ত্বে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চারটি এলাকায় এই গণসংযোগ চালায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ‌দিন, পুরান ঢাকার আরমানিটোলা, বংশাল, বাবুবাজার, বাদামতলী এলাকায় ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপসের প‌ক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পার করেন তারা। প্রচারনাকা‌লে ভোটারদের কাছে নৌকা প্রতী‌কের আওয়ামী লীগের মেয়র প্রার্থীর জন‌্য ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়। প্রচারের সময় ওই এলাকার জনগণ এবং বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের হাতে লিফলেট দেন অাবদুল হাই।

এসময়, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপ‌তি ব‌লেন সেবার জন্য নয়, আন্দোলনের অংশ হিসেবে বিএনপির প্রার্থীরা নির্বাচন করছেন। বিএনপির মেয়র প্রার্থীদের বিভিন্ন অভিযোগের সমালোচনা করে অাবদুল হাই বলেন, প্রতিদ্বন্দ্বীরা যেসব কথা বলছেন, তা অসত্য। ঢাকার জনগণকে সেবার জন্য নয়; বরং অভিযোগের ছুঁতোয় আন্দোলন করার জন্য তারা এ নির্বাচনে অংশ নিয়েছেন।

গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, সদস্য হাজ্বী আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজ্বী জসিমউদ্দীন, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির সহ নারায়ণগঞ্জের অাওয়ামী লীগ নেতৃবৃন্দ।এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন বাবুবাজার চাল আড়ৎদার মালিক সমিতির নেতৃবৃন্দ।